< img height="1" width="1" style="display:none" src="https://www.facebook.com/tr?id=398657075013292&ev=PageView&noscript=1" /> অত্যাধুনিক ব্র্যান্ড এর সিকিউরিটি পণ্য নিয়ে কাজ করছে ডিজি-মার্ক সল্যুশন!
All News / অত্যাধুনিক ব্র্যান্ড এর সিকিউরিটি পণ্য নিয়ে কাজ করছে ডিজি-মার্ক সল্যুশন!

অত্যাধুনিক ব্র্যান্ড এর সিকিউরিটি পণ্য নিয়ে কাজ করছে ডিজি-মার্ক সল্যুশন!


Published On : 18-07-2023

ডিজি-মার্ক সল্যুশন প্রতিষ্ঠার ২০০৬ সাল থেকে দেশে সিকিউরিটি ও সল্যুশন পণ্য নিয়ে কাজ করছে। যার মধ্যে রয়েছে ভিডিও সারভেইল্যান্স সল্যুশন, পার্কিং ব্যারিয়ার সল্যুশন, অ্যাক্সেস কন্ট্রোল এন্ড টাইম অ্যাটেনডেন্স সল্যুশন, এন্ট্রান্স সল্যুশন, সিকিউরিটি ইন্সপ্যাকশন সল্যুশন, পোস সল্যুশন, হসপিটাল ম্যানেজমেন্ট সল্যুশন, স্মার্ট হোটেল ম্যানেজমেন্ট সল্যুশন, হোম অটোমেশন ইত্যাদি।

 

এবিষয়ে ডিজি-মার্ক সল্যুশন-এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোঃ শাহারিয়ার আলম বলেন, ক্রমবর্ধমান ডিজিটালাইজেশনের এই যুগে আমরা আমাদের গ্রাহকদের ডিজিটাল নিরাপত্তা সরঞ্জাম সরবরাহ ও সেবা প্রদান করে যাচ্ছি। আমাদের স্বপ্ন অপরাধ ও নিরাপদ বাংলাদেশ গড়ার যেখানে সর্বোচ্চ নিরাপত্তা, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করা হয়। আমাদের এই স্বপ্ন পূরণের পথে, আমরা আমাদের গ্রাহকদের পছন্দকে সবচেয়ে বেশি প্রাধাণ্য দিই, যে কারণে আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল আমাদের গ্রাহকদের নিরাপত্তা সংক্রান্ত উদ্বেগগুলোর জন্য তাদের প্রয়োজন অনুয়াযী সেবা প্রদান করা। অন্যদিকে, আমাদের কর্মচারী, সরবরাহকারী এবং অন্যান্য স্টেকহোল্ডাররা আমাদের জন্য সমান গুরুত্বপূর্ণ। 
 
আমরা জেডকেটেকো, ভিরডি, হিকভিশন, ভাইয়ানস, বিএন্ডটি অন, অ্যাসপর, লিলিন, নেক্সাকি, ডিএসপিপিএ সহ বিভিন্ন ব্রান্ডের প্রযুক্তিপণ্য বাজারজাত করছে। টোটাল সিকিউরিটি সল্যুউশন, বিশেষ করে অ্যাকসেস কন্ট্রোল ও টাইম অ্যাটেন্ডেন্স সহ মোবাইল অ্যাকসেসরিজ এবং ডিজিটাল পিএ/ভিএ সিষ্টেম এর মতো স্বনামধন্য ব্র্যান্ড নিয়ে কাজ করছি ।  
 
বর্তমানে আমাদের প্রতিষ্ঠানে ১৫০ জনের মতো কর্মকর্তা ও কর্মচারী রয়েছে। এছাড়া, ঢাকাসহ সারাদেশে ৬ টা শাখা অফিস বা বিক্রয় ও সেবা কেন্দ্র রয়েছে। যার মাধ্যমে আমরা সরকরি-বেসরকারি, কর্পোরেটসহ দেশি-বিদেশি শত শত প্রতিষ্ঠানকে দীর্ঘ ১৭ বছর ধরে উন্নত প্রযুক্তি পণ্যের মাধ্যেমে সিকিউরিটি এবং আইটি সেবা প্রদান করে যাচ্ছি।
 
ডিজি-মার্ক সল্যুশন সম্পর্কে আরো জানতে: https://www.digimarkbd.com/
Courtesy: TechVision24