< img height="1" width="1" style="display:none" src="https://www.facebook.com/tr?id=398657075013292&ev=PageView&noscript=1" /> গুলশানে নতুন কর্পোরেট অফিস চালু করলো ডিজি-মার্ক সল্যুউশন
All News / গুলশানে নতুন কর্পোরেট অফিস চালু করলো ডিজি-মার্ক সল্যুউশন

গুলশানে নতুন কর্পোরেট অফিস চালু করলো ডিজি-মার্ক সল্যুউশন


Published On : 23-01-2023

গুলশানে নতুন কর্পোরেট অফিস চালু করলো ডিজি-মার্ক সল্যুউশন 

দেশে সিকিউরিটি ও সল্যুশন পণ্য সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ডিজি-মার্ক সল্যুউশন গতকাল ১, ১১ নাভানা শেফালী, দ্বিতীয় তলা, রোড-১৪, গুলশান-১, ঢাকা, ভবনে অনুষ্ঠানিক ভাবে কর্পোরেট অফিসের যাত্রা শুরু করেছে।

ডিজি-মার্ক সল্যুউশনের নতুন কর্পোরেট অফিস ১৪ জানুয়ারি, ২০২৩ উদ্বোধনী অনুষ্ঠানে অনলাইনে যুক্ত ছিলেন ডিজি–মার্ক সল্যুউশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. শাহরিয়ার আলম ।


উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিজি-মার্ক সল্যুউশনের পরিচালক ওমর ফারুক উর রব, জেনারেল ম্যানেজার শেখ মনজুর হোসেন সহ ডিজি-মার্ক সল্যুউশনের সিনিয়র কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

নতুন এই কর্পোরেট অফিস থেকে গ্রাহকদের উন্নত মানের আইটি সার্ভিস ও সিকিউরিটি সলিউশন সংক্রান্ত পণ্য এবং আরো উন্নত সেবা দিতেই আমরা গুলশানে নতুন এই কর্পোরেট অফিস চালু করেছি৷ আশা করছি গ্রাহকরা এখন থেকে তথ্য প্রযুক্তি ও সিকিউরিটি পণ্যের সর্বশেষ আপডেট পণ্যটি অতি সহজে কিনতে পারবেন বলে জানানো হয় ।

ডিজি–মার্ক সল্যুউশনের সিইও মো. শাহরিয়ার আলম এ সময় জানান, নতুন এই অফিসসহ প্রতিষ্ঠানটির আরও ৮টি শাখা অফিস আছে ঢাকা ও চট্রগ্রামে। গুলশানে ডিজি-মার্ক তার নতুন কর্পোরেট অফিসের পথ চলা দিয়ে আরো এগিয়ে যাবে এবং এসব শাখার মাধ্যমে প্রতিষ্ঠানটি মানুষের কাছে অত্যাধুনিক প্রযুক্তিপণ্য পৌঁছে দিতে কাজ করছে।

ডিজি-মার্ক সল্যুশন সম্পর্কে আরো জানতে: https://www.digimarkbd.com/

Courtesy: techvision24