News

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে প্রযুক্তিপণ্যের প্রদর্শনীর দ্বিতীয় দিন। মেলায় শহরবাসীদের জন্য বিভিন্ন সিকিউরিটি সিস্টেম নিয়ে অংশগ্রহণ করছে ডিজিমার্ক সলিউশন।

এসব ডিভাইসগুলো হলো- টাইম অ্যাটেনডেন্স ম্যানেজমেনট সিস্টেম, এনট্রেন্স কন্ট্রোল সিস্টেম, পার্কিং ম্যানেজমেন্ট সিস্টেম, পয়েন্ট অব সেলস সফটওয়্যার সিস্টেম।

জেটকেটেকো ব্র্যান্ডের বিভিন্ন মডলের এসব সিকিউরিটি ডিভাইস প্রতিষ্ঠানটি মেলায় পি-১৬ নম্বর স্টলে প্রদর্শন ও বিক্রি করছে।

মেলায় অংশগ্রহণ নিয়ে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. শাহরিয়ার আলম বিবার্তাকে বলেন, ‘এবারই প্রথম আমরা এসব অত্যাধুনিক ডিভাইস নিয়ে মেলায় অংশগ্রহণ করছি। মূলত আমাদের প্রযুক্তিপণ্যগুলোর সাথে ক্রেতাদের পরিচয় করিয়ে দিতেই এখানে আসা।’

তিনি বলেন, ‘আমার অভিজ্ঞতা অনেক ভাল। গতকাল থেকে আজ এই পর্যন্ত দর্শক ও ক্রেতাদের ব্যাপক সাড়া পাচ্ছি। দর্শকদের বেশি আগ্রহ দেখা যাচ্ছে। আশা করছি আগামীকাল আরো সাড়া পাওয়া যাবে।’

পুরো প্রদর্শনীকে লোকাল ম্যানুফ্যাকচারাস, আইওটি ও ক্লাউড, প্রোডাক্ট শোকেস, ইনোভেশন, মিট উইথ ইন্টারন্যাশনাল ম্যানুফ্যাকচারারস, ডিজিটাল লাইফস্টাইল, মেগা সেলস, সেমিনার, বিটুবি ম্যাচমেকিং ও হাই-টেক পার্কের মতো এ রকম ১০টি জোনে ভাগ করা হয়েছে। ১৩২টি প্যাভিলিয়ন ও স্টলে তথ্যপ্রযুক্তি খাতে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রকল্প, কর্মসূচি এবং উদ্যোগগুলো উপস্থাপন করা হচ্ছে।